ঢাকা, শুক্রবার, ১০ মে, ২০২৪
আপডেট : ১৮ জুন, ২০২৩ ২১:৪৮

বিএনপি বিদেশিদের কাছে যায় না, তারাই ডাকে: মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক
বিএনপি বিদেশিদের কাছে যায় না, তারাই ডাকে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিদেশীদের কাছে বিএনপি যায় না, তারাই বর্তমান পরিস্থিতি জানার জন্য আমাদের ডাকে। রবিবার (১৮ জুন) সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ ভালো নির্বাচন দেবে এ কথা জনগণ বিশ্বাস করে না উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন,  গোটা বাংলাদেশেকে অন্ধকারের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে আওয়ামী লীগ। তারা গণতন্ত্র বিশ্বাস করে না। গত ১৫ বছর ধরে দেশে মানুষের নামে অত্যাচার-অবিচার চালাচ্ছে সরকার। 

সাবেক এই মন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের বিরুদ্ধে কাজ করবে। কিন্তু সেটার সমালোচনা সহ্য করতে পারে না তারা। সরকার বারবার মানুষকে বোকা বানাতে পারবে না। জনগণ রাস্তায় নেমে গেছে। দেশের যে সংকট এটা শুধু বিএনপির নয়, এটি পুরো জাতির। এটা সমাধান করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা নিয়ে আওয়ামী লীগ কি বলল তা বিএনপি আমলে নিতে চায় না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ কাউকে প্রাপ্য সম্মান দিতে চায় না। এটাই তাদের রাজনৈতিক বৈশিষ্ট্য। তিনি বলেন, দেশের যে সংকট এটা শুধু বিএনপির নয়, এটি পুরো জাতির। এটা সমাধান করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

 

 

উপরে