ঢাকা, শুক্রবার, ১০ মে, ২০২৪
আপডেট : ৩১ অক্টোবর, ২০২০ ১১:৪৫

১০ বার বি’য়ে করেও সা’ধ মে’টেনি, ‘আ’দর্শ’ স্বামী খুঁ’জছেন এই নারী

অনলাইন ডেস্ক
১০ বার বি’য়ে করেও সা’ধ মে’টেনি, ‘আ’দর্শ’ স্বামী খুঁ’জছেন এই নারী

দশবার বিয়ে করেছেন। ভেঙেছেনও বিয়ে৷ তবুও থামেননি এক নারী। এখনো বিয়ে করতে রাজি তিনিভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮’র এক প্রতিবেদন থেকে জানা গেছে,

আদর্শ স্বামী বা জীবনসঙ্গী যতদিন পাবেন না, ততদিন বিয়ের পিঁড়িতে বসতে রাজি মার্কিন নারী। তার নাম ক্যাসে। আসলে তিনি চান জীবনের মিস্টার পারফেক্ট।

আর তাই এভাবে একের পর এক বিয়ে করে ভালবাসার মানুষ খুঁজে চলেছেন ৫৬ বছরের এই নারী।প্রথম বিয়েটাই টিকেছিল সব থেকে বেশি সময়ের জন্য। স্বামীর সঙ্গে তিনি ছিলেন ৮ বছর। দ্বিতীয় বিয়ে টিকেছিল ৭ বছর৷ সব থেকে কম

সময় যে বিয়ের সম্পর্ক টিকেছিল তা ছিল ৬ মাস। বর্তমানে তিনি দশ নম্বর স্বামীর সঙ্গে রয়েছেন। তবে কিছু দিনের মধ্যেই তাদের বিচ্ছেদ হবে। সব কাগজ তৈরি হয়ে গিয়েছে।

কিন্তু কেন এমনভাবে বিয়ে করেন এবং বিয়ে ভাঙেন ক্যাসি। এর পিছনে তার নিজের এক যুক্তি রয়েছে। তিনি জীবনে আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে চান। যিনি সর্বদা তাকে ভালবাসবেন। বেশিরভাগ বিবাহিত জীবনে ধীরে ধীরে ভালবাসা কমে যায়।

স্বামী তাকে আর আই লাভ ইউ বা এধরণের কথা বলেন না। তাতে মন ভেঙে যায় তার।এক সন্তানের জননী ক্যাসি এখনো আশাবাদী যে একদিন তিনি পাবেন তার মনের মানুষ। যার জন্য এখনো বিয়ের জন্য ভীষণভাবে রাজি তিনি।

 

 

উপরে