ঢাকা, শুক্রবার, ১০ মে, ২০২৪
আপডেট : ১২ আগস্ট, ২০২০ ০০:১০

স্ত্রীর আবদারে বিছানায় ঝড় তুলতে গিয়ে হাসপাতালে স্বামী!

অনলাইন ডেস্ক
স্ত্রীর আবদারে বিছানায় ঝড় তুলতে গিয়ে হাসপাতালে স্বামী!

দাম্পত্য জীবনে সুখ ফিরিয়ে আনতে স্বামীর কাছে ‘বিশেষ আবদার’ করেন স্ত্রী। এমন আবদারে সাঁড়া দেন স্বামীও। আর সেখানেই বাঁধে বিপত্তি।

স্ত্রীর দেয়া ‘বিশেষ মলম’ ব্যবহারের আবেদনে সাড়া দিয়েই বড় ধরনের বিপদে পড়েন ওই স্বামী। যদিও শেষ পর্যন্ত বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। ভারতের মহারাষ্ট্রে এই ঘটনাটি ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী জানা যায়, সম্প্রতি ভারতের মুম্বাই মহারাষ্ট্রের এক যুবক তার স্ত্রীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন। ওই যুবক ভারতীয় সেনাবাহিনীতে কাজ করেন।

কিছুদিন আগে ছুটির সময়ে তিনি নিজের বাড়িতে আসেন। আর সেই সময়ে ঘটে এই বিপত্তি। ভুক্তভোগী ওই স্বামীর অভিযোগ, তার স্ত্রী বিশেষ একটি মলম দেন তাকে। ওই মলমটি গোপনাঙ্গে দিলেই শারীরিক উত্তেজনা বেড়ে যায় বলে তাকে (স্বামীকে) জানায় স্ত্রী।

ওই যুবক স্ত্রীর কথামতো মলমটি পুরুষাঙ্গে মেখে নেন। কিন্তু, এরপরই প্রচণ্ড ব্যথা শুরু হয় ওই যুবকের গোপনাঙ্গে। শেষ পর্যন্ত ব্যথা সহ্য করতে না পেরে চিকিৎসকের কাছে যান তিনি। চিকিৎসার পরে ওই যুবক এখন মোটামুটি সুস্থ রয়েছেন বলে জানা যায়।

ওই স্বামী অভিযোগে আরও বলেন, ওই মলমের মধ্যে বিষ মাখানো ছিল। প্রেমিকের সঙ্গে মিলে তাকে হত্যার পরিকল্পনা করেছিল তার স্ত্রী। এই অভিযোগের ভিত্তিতে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই গৃহবধূর প্রেমিক। ইতোমধ্যে তার খোঁজে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

 

উপরে