ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
আপডেট : ২০ জুন, ২০২৩ ২০:৩১

ভাগ্য ফেরাতে নামের বানান বদলে ফেললেন জ্যাকলিন!

অনলাইন ডেস্ক
ভাগ্য ফেরাতে নামের বানান বদলে ফেললেন জ্যাকলিন!

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার পর থেকেই ভাগ্যে শনি লেগেছে জ্যাকুলিন ফার্নান্দেজের। অর্থ আত্মসাতের মামলার অভিযোগপত্রে নাম উঠে আদালত যেন তার জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। সব মিলিয়ে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না তার। এবার ভাগ্য ফেরাতে নিজের নামের বানান বদলে ফেললেন জ্যাকুলিন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি সামাজিক মাধ্যমের পাতায় নিজের নামের বানান বদলে ফেলেছেন জ্যাকুলিন। ইংরেজি নামে বানানে যোগ করেছেন একটি অতিরিক্ত ‘ই’। নতুন বানানে অভিনেত্রীর নামের উচ্চারণ দাঁড়িয়েছে ‘জ্যাকুলিয়েন’। তবে কি ফাঁড়া কাটাতে জ্যোতিষ শাস্ত্রের দ্বারস্থ হলেন অভিনেত্রী?

জ্যোতিষ বা সংখ্যাতত্ত্বের ওপর ভরসা রেখে সাফল্যের মুখ দেখতে অনেকেই বদল আনেন নিজেদের নামের বানানে। বলিউডেও এই উদাহরণ কম নেই। যেমন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার রাও। এমনকি বলিউড তারকা অজয় দেবগনও। সাফল্যের মুখ দেখতে নিজেদের নামের বানানে কিছু পরিবর্তন এনেছেন এ তারকারা।

কোনো অক্ষর যোগ করে বা কোনো অক্ষর বাদ দিয়ে বদলে ফেলেছেন নামের বানান। নামের সঙ্গে তাল মিলিয়ে বদল এসেছে তাদের ভাগ্যেও। এবার এই একই পথে হাঁটলেন জ্যাকুলিন। আপাতত জ্যাকুলিনের নামের নতুন বানানটি অভিনেত্রীর ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে। ফেসবুকে, টুইটারে অবশ্য পুরনো বানানটিই দেখা যাচ্ছে।

নামের বানান বদলে ফেলায় নেটমাধ্যমে কটাক্ষ শুনতে হয়েছে জ্যাকলিনকে। তবে এ বিষয়ে এখনো নিজের নিজের অবস্থান পরিষ্কার করেননি তিনি।

 

উপরে