ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
আপডেট : ১৯ জুন, ২০২৩ ২২:৫৯

পুনর্জন্ম অন্তিম পর্বেও মেহজাবিন চৌধুরী

অনলাইন ডেস্ক
পুনর্জন্ম অন্তিম পর্বেও মেহজাবিন চৌধুরী

গত কয়েক বছর ধরে প্রতি ঈদে ‘পুনর্জন্ম’ নামে একটি নাটকে অন্যরকম এক মেহজাবিনকে দেখা যায়। ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় ফিকশনটির তিনটি পর্ব দেখেছেন দর্শকরা। 

ঈদে চ্যানেল আইয়ে এবারো নতুন একটি পর্ব দেখা যাবে। তবে নির্মাতা জানিয়েছেন, এটি ‘পুনর্জন্ম’র অন্তিম পর্ব। এরপর আর এটি নির্মিত হবে না। যথারীতি এবারো থাকছেন মেহজাবিন। 

নির্মাতা জানিয়েছেন, প্রথম পর্ব নির্মাণের সময়ও তিনি ভাবেননি তাকে এটা নিয়ে এতো দীর্ঘ একটা পথ পাড়ি দিতে হবে। অন্তিম পর্বে অভিনয় করতে গিয়ে নিজের আবেগের কথা লুকাতে পারেননি মেহজাবিনও।

তিনি বলেন, ‘অন্তিম পর্বে চমক তো আছেই। এতটুকু বলতে পারি দর্শক হতাশ হবেন না। দর্শকের দীর্ঘদিন প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে অন্তিম পর্ব প্রচারের মধ্য দিয়ে। দর্শক প্রতীক্ষায় আছেন কিভাবে গল্পটা শেষ হবে। এখন শুধু অপেক্ষায় আছি দর্শক শেষটা কিভাবে গ্রহণ করে। নির্মাতাসহ এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।’ 

এদিকে বেশ কিছুদিন ধরেই মেহজাবিনকে অভিনয়ে দেখা যাচ্ছে না। তার এ বিরতির জন্য অনেকে ভাবছেন, তিনি বোধহয় সিনেমায় নাম লিখিয়েছেন। বর্তমানে গোপনে সেটারই শুটিং করছেন। তবে এ বিষয়ে হ্যাঁ কিংবা না কোনো উত্তরই দেননি এই অভিনেত্রী। বরং রহস্য জিইয়ে রেখে জানিয়েছেন, সময় হলে সিনেমা নিয়ে পারফেক্ট খবরই দিতে চান তিনি।

 

 

উপরে