ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
আপডেট : ২১ জুলাই, ২০২০ ১৭:০৩

সাহাবউদ্দিনের এমডিসহ তিনজন ৫ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক
সাহাবউদ্দিনের এমডিসহ তিনজন ৫ দিনের রিমান্ডে

সরকারি অনুমোদন ছাড়া করোনা টেস্টসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে গ্রেপ্তার সাহাবউদ্দিন মেডিকেলের এমডি ফয়সাল আল ইসলামসহ তিনজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। গুলশান থানায় তাদের বিরুদ্ধে করা মামলার মূল রহস্য উদঘাটনের জন্য সাতদিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

ফয়সাল আল ইসলাম ছাড়া অপর দুইজন হলেন- সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদি।

এর আগে মঙ্গলবার দুপুরে সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলামকে গুলশান থানায় হস্তান্তর করে র‌্যাব। সোমবার রাতে বনানীর একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত রোববার দুপুর থেকে রাত পর্যন্ত রাজধানীর গুলশানের অভিজাত সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায র‌্যাব। হাসপাতালটির করোনা পরীক্ষার কোন অনুমোদন না থাকলেও তারা করোনা পরীক্ষা করছিল। এছাড়া টাকার বিনিময়ে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করলেও হাসপাতালটি টেস্ট না করে ফলাফল দিচ্ছিল। আবার করোনা নেগেটিভ রোগীকে পজিটিভ দেখিয়ে হাসপাতালে ভর্তি রেখে মোটা অঙ্কের টাকা বিল করছিল। হাসপাতালটির ফার্মেসির লাইসেন্সের মেয়াদ না থাকলেও তা তারা নতুন করে নবায়ন করেননি। অভিযানে তাদের অপারেশন থিয়েটারে দশ বছর আগের বেশকিছু সরঞ্জাম পাওয়া যায়।

উপরে